Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ২০:০৭
আপডেট : ১২ জুন ২০২১, ২০:২৩

চুরি করা মালের ভাগ না পেয়ে ৯৯৯-এ কল করে ফেঁসে গেলেন চোর

চুরি করা মালের ভাগ না পেয়ে ৯৯৯- এ কল
গ্রেপ্তারকৃত আসামিরা

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় চোরাই মোটরসাইকেলে নিজের ভাগ বুঝে না পেয়ে ৯৯৯-এ কল করে ফেঁসে গেলেন চোর নিজেই। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১২ জুন) বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এই বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে আদালত গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাকেরগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফিরোজ আলমের ছেলে আবদুল্লাহ আল আজাদ (২১), বাকেরগঞ্জ পৌরসভা চার নম্বর ওয়ার্ডের আমির আলী বেপারীর ছেলে মেহেদী হাসান শাকিল (২২), নলছিটি উপজেলার রাজনগর গ্ৰামের হোসেন মল্লিকের ছেলে সাইদুল ইসলাম ইমরান (২২) এবং পটুয়াখালী জেলার বদরপুর ইউনিয়নের তেলিখালি গ্ৰামের বেলায়েত হোসেন মৃধার ছেলে রিপন মৃধা (২৫)। তাদের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন বলেন, শুক্রবার (১১ জুন) দুপুরে চোর চক্রের ৪ জন বাসস্ট্যান্ডে সমবেত হয়ে তাদের কেনা চোরাই মোটরসাইকেলের ভাগাভাগি করছিলেন। এ সময় তাদের ভাগাভাগি নিয়ে বিরোধ দেখা দেয়। চক্রের ২ সদস্য আব্দুল্লাহ আল আজাদ ও মেহেদী হাসান শাকিল মোটরসাইকেল নিয়ে পালিয়ে যেতে পারেন। এমন সন্দেহে ৯৯৯ নম্বরে কল করেন চোর চক্রের আরেক সদস্য সাইদুল ইসলাম ইমরান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল উদ্ধার করে। তখন তারা ৪ জনই গাড়ির মালিকানা দাবি করেন। কিন্তু কেউই গাড়িটির ক্রয়-সূত্রে মালিকানার প্রমাণ দেখাতে পারেননি। এ সময় সন্দেহ হওয়াতে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন দীর্ঘদিন ধরে চোরাই মোটরসাইকেল কেনা-বেচা করে আসছিলেন তারা। তাদের সঙ্গে আরও ৪ থেকে ৫ জন জড়িত আছেন। এছাড়াও উদ্ধারকৃত গাড়িটি প্রথম যিনি ক্রয় করেন তাকে আইনের আওতায় আনা হবে। এছাড়া গাড়ির প্রকৃত মালিকের সন্ধান করছে পুলিশ।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS