Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৭:১৬
আপডেট : ১২ জুন ২০২১, ১৭:৩৫

প্রেম করে বিয়ের পর বউ-শ্যালিকাকে ভারতে বিক্রি!

প্রেম করে বিয়ের পর বউ-শ্যালিকাকে ভারতে বিক্রি!
গ্রেপ্তারকৃত আসামিরা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় স্ত্রী ও শ্যালিকাকে ভারতে পাচার করা সেই স্বামী ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শনিবার (১২ জুন) দুপুরে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মো. তালাত।

এর আগে শুক্রবার (১১ জুন) রাত ১০টার দিকে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি গ্রাম থেকে মো. ইউসুফ মিয়াকে ও রাব্বিল শেখকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইউসুফ মিয়া (২৬) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি গ্রামের রইজ উদ্দিনের ছেলে। তার সহযোগী রাব্বিল (২৮) নড়াইল জেলার কালিয়া উপজেলার পেড়লী গ্রামের মসলেম শেখের ছেলে।

তিনি বলেন, সম্প্রতি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের দুই বোনকে ভারতে পাচার করেন তারা। ওই নারীকে প্রেমের ফাঁদে ফেলে ইউসুফ প্রথমে বিয়ে করেন। পরে মোটা অঙ্কের লোভ দেখিয়ে শ্যালিকাসহ স্ত্রীকে ভারতে পাচার করেন তিনি। এ কাজে তাকে সহযোগিতা করে রাব্বিল শেখ।

আবু নাঈম আরও বলেন, গত ৫ জুন তাদের বাবা শ্রীপুর থানায় একটি মামলা করলে র‌্যাব পাচার চক্রে জড়িত ইউসুফকে বাড়ি থেকে শুক্রবার রাতে এবং রাব্বিল শেখকে শ্রীপুর থেকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ২৪ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

জিএম/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS