Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৫:৩৫

আমাদের কাজ হলো সবাইকে সমান সুযোগ দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা

আমাদের কাজ হলো সবাইকে সমান সুযোগ দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা
ফাইল ছবি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) সিইসি কে এম নূরুল হুদা বলেছেন, প্রার্থী কোন দলের বা মতের তা বিবেচ্য নয়, আমাদের কাজ হলো সবাইকে সমান সুযোগ দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা।

করোনার প্রাদুর্ভাব বর্ষা মৌসুমের মধ্যেই আমাদের পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন করতে হচ্ছে।

আজ (শনিবার) বেলা ১১টার দিকে বরিশাল সার্কিট হাউসের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও বরিশাল সিনিয়র জেলা নির্বাচন অফিসের আয়োজনে বরিশালে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, এর আগের যেমন বরিশাল বিভাগের কর্মকর্তারা নির্বাচন সম্পন্নের ক্ষেত্রে ভূমিকা রেখেছেন, তিনি আশা করছেন এবারও তারা তাদের দায়িত্ব পালন করবেন। এজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারীদের প্রতি তার আহ্বান করেন, তারা যেন বিধি বহির্ভূত কোনও কাজ না করেন।

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদল, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক এস এম আক্তারুজ্জামান, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য দপ্তরের কর্মকর্তারা।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS