• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় কঠোর বিধিনিষেধ, দোকানপাট-শপিংমল বন্ধ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ১২ জুন ২০২১, ০৯:২৬
কুষ্টিয়ায় কঠোর বিধিনিষেধ, দোকানপাট-শপিংমল বন্ধ
ফাইল ছবি

করোনা প্রতিরোধে সীমান্তবর্তী জেলা কুষ্টিয়া জেলা সদরের পৌরসভা এলাকায় সাত দিনের কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে। গতকাল শুক্রবার (১১ জুন) ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক শেষে পৌর এলাকায় সকল দোকান পাট, ব্যবসা প্রতিষ্ঠান, শপিংমল, যান চলাচল বন্ধ করে কঠোর এই বিধিনিষেধ জারি করেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। গেল রাত ১২টা থেকে এই বিধিনিষেধ শুরু হয়েছে।

সকাল থেকে পুলিশ শহরে ঢোকার সকল প্রবেশ মুখে সড়কে বাঁশ বেঁধে মানুষের চলাচল নিয়ন্ত্রণ করছে। মাস্ক পরা নিশ্চিত করা, সামাজিক দূরত্ব মানার পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাতে কড়াকড়ি উদ্যোগ নিয়েছে প্রশাসন। শহরের দোকানপাট, শপিংমল বন্ধ রাখা হয়েছে। কাঁচা বাজার ও নিত্যপণ্যের দোকান স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত চালু থাকবে। এছাড়াও জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটদের কয়েকটি দল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় আরও ৩ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১২৭ জনের মৃত্যু হলো। আর ২৪ ঘণ্টায় ২০৫ নমুনায় নতুন ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। হার ৩২ শতাংশ। এ পর্যন্ত ৫ হাজার ৫শ’ জন করোনায় আক্রান্ত হয়েছে, যার অর্ধেকের বেশি কুষ্টিয়া শহরের।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নববর্ষ উদযাপনে মানতে হবে যেসব বিধিনিষেধ
মেট্রোরেলে ইফতারে খাবার গ্রহণে বিধিনিষেধ
আল-আকসায় প্রবেশে বিধিনিষেধ দেবে ইসরায়েল
বিদেশি শিক্ষার্থীদের যে বিধিনিষেধ দিলো কানাডা
X
Fresh