• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঘুষ চাওয়ায় ৩ এসআইয়ের বিরুদ্ধে মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট, ঝালকাঠি

  ২৩ এপ্রিল ২০১৭, ২১:২০

পঞ্চাশ হাজার টাকা ঘুষের দাবিতে দুই ছেলে ও মাকে মারধরের অভিযোগে ঝালকাঠির নলছিটি থানার তিন উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে মামলা হয়েছে।

নির্যাতিত যুবকের মা সেলিনা বেগম বাদী হয়ে রোববার দুপুরে ১৯৪৭ সালের দুর্নীতি দমন আইনর ৫(২) ধারায় ঝালকাঠির বিশেষ জজ আদালতে এ অভিযোগ দায়ের করেন।

আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক কোনো আদেশ না দিয়ে আসছে ২৬ এপ্রিল শুনানির জন্য দিন ধার্য করেন।

মামলার আসামিরা হলেন, নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব কুমার মিস্ত্রী, মো. ফিরোজ ও মো. জসিম।

বাদী পক্ষের আইনজীবী তপন কুমার সরকার জানান, গেলো ৩০ মার্চ রাত তিনটার দিকে নলছিটি থানার তিন এসআই বিপ্লব কুমার, ফিরোজ ও জসিম পাঁচ-ছয়জন কনস্টবলসহ নলছিটি উপজেলার তৌকাঠি গ্রামের মৃত ফারুক হোসেনের বাড়িতে গিয়ে সেলিনা বেগমের (৫৩) দুই ছেলে দিন মজুর সজিব ও রাজিবকে মারধর করেন। সেলিনা বেগম ছেলেদের বাঁচানোর চেষ্টা করলে তিন এসআই তাকেও মারধর করেন।

সেলিনা বেগম মারধরের কারণ জানতে চাইলে তিন এসআই বলেন, তার ছেলেদের বিরুদ্ধে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আছে। এসময় ৫০ হাজার টাকা দাবি করেন তারা। সেলিনা বেগম টাকা না দেয়ায় পুলিশ তার ছোট ছেলে রাজিবকে গ্রেপ্তার করে নলছিটি থানায় নিয়ে যায়।

জানা যায়, ৩১ মার্চ সকালে রাজীবকে পুলিশ গ্রেপ্তার করার খবর ছড়িয়ে পড়লে গ্রামের কয়েকশত মানুষ নলছিটি থানা ঘেরাও করে বিক্ষোভ করেন। বিক্ষোভের পর পুলিশ রাজীবকে ছেড়ে দেয়।

এদিকে বিক্ষোভের সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অভিযুক্ত তিন এসআইসহ কনস্টবলদের নলছিটি থানা থেকে প্রত্যাহারের আশ্বাস দিলেও তা করা হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh