Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বায়তুল মোকাররমের দোকান কর্মচারী শাহীন ইমাম নিখোঁজ

বায়তুল মোকাররমের দোকান কর্মচারী শাহীন ইমাম নিখোঁজ
বায়তুল মোকাররমের দোকান কর্মচারী নিখোঁজ শাহীন ইমাম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে এমডি শাহীন ইমাম (৪৩) নামে এক দোকান কর্মচারী নিখোঁজ হয়েছেন। গত রোববার সকাল সোয়া ৯টার দিকে বায়তুল মোকাররমে দোকানে আসার কথা বলে তিনি আর বাসায় ফিরেননি। এঘটনায় তার স্ত্রী মোছা. নাজমা আক্তার সোমবার (৭ জুন) যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং ৪৬৬/৭-৬-২০২১)।

জিডি সূত্রে জানা গেছে, শাহীন ইমামের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর গ্রামে। তার বাবার নাম রজব আলী ও মা মনোয়ারা বেগম। তিনি রাজধানীর যাত্রাবাড়ী এলাকার মাতুয়াইল কোনাপাড়ার মোমেনবাগে পঞ্চশীলা আবাসনে সপরিবারে থাকতেন। ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার শাহীন ইমামের গায়ের রঙ শ্যামলা এবং মাথার চুল সাদা-কালো। হারানোর সময় তার পরনে ছিল মেরুন রংয়ের পাঞ্জাবি ও সাদা পায়জামা। মাথায় ছিল গোলটুপি।

এ বিষয়ে তার স্ত্রী নাজমা আক্তার আরটিভি নিউজকে বলেন, আমার স্বামী বায়তুল মোকাররমে একটি দোকানের কর্মচারী। রোববার সকাল সোয়া ৯টার দিকে প্রতিদিনের মতো বায়তুল মোকাররম দোকানের উদ্দেশে রওনা হন। তারপর আর তিনি ফিরে আসেননি। এমনকি দোকানেও যাননি। আমরা বিষয়টি নিয়ে খুব দুশ্চিন্তায় আছি। আমার স্বামীকে খুঁজে পেতে সবার সহযোগিতা চাই।

পি

RTV Drama
RTVPLUS