Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ২৩:০৪
আপডেট : ০৭ জুন ২০২১, ২৩:১৫

প্রেমিকার সঙ্গে ইশারায় কথা বলতে গিয়ে মৃত্যু!

প্রেমিকার সঙ্গে ইশারায় কথা বলতে গিয়ে মৃত্যু!
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনিছুর রহমান (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত আনিছুর রহমান কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচ গুছিয়া কলেজ রোডের বগদুল মিয়ার ছেলে। সপরিবারে ফতুল্লার কুতুব আইলের আলেক মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

সোমবার (৭ জুন) রাত ৮টার দিকে ফতুল্লায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত আনিছুর রহমান স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন। স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাতে সেই প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই তরুণীর কর্মরত গার্মেন্টসের পাশের বাড়ির তৃতীয় তলার ছাদে গিয়েছিলেন আনিছুর রহমান। ধারণা করা হচ্ছে, সেখান থেকে প্রেমিকাকে দেখা যেতো আর ইশারায় কথা বলা সহজ হতো।

স্থানীয়দের ধারণা প্রেমিকার সঙ্গে হাতের ইশারা দিয়ে কথা বলার সময়ে পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে হাত লেগে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন...শুক্রাণু বাড়বে ও পুরুষের বন্ধ্যাত্ব দূর হয় যেসব খাবারে

নিহতের ভাবী মমতা বেগম বলেন, সন্ধ্যার পরে আনিছুর রহমান বাসা থেকে বের হয়। পরে রাত আটটার দিকে লোক মারফত জানতে পারে যে আনিছুর রহমান মারা গেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে আনিছুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে সে ছাদে উঠেছিলেন এবং কিভাবে বিদ্যুৎস্পৃষ্ট হলেন তা জানতে তদন্ত করা হবে।

এসএস

RTV Drama
RTVPLUS