Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ২১:৪৯
আপডেট : ০৭ জুন ২০২১, ২৩:২৫

লামায় নালায় পড়ে ২ শিশুর মৃ'ত্যু

লামায় নালায় পড়ে ২ শিশুর মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় পাহাড়ের পানি চলাচলের নালায় পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি বোধিছড়াস্থ কোয়ান্টাম ফাউন্ডেশন এলাকায় সোমবার এই দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো- চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রানীরহাট ইউনিয়নের চকবরহম গ্রামের বাসিন্দা মো. রজব আলীর ছেলে আবদুল কাদের জিলানী (১২) ও ঠাকুরগাঁ জেলার সদর উপজেলার ঠাকুরগাঁ ইউনিয়নের হাজিপাড়া গ্রামের বাসিন্দা মো.বু লবুল মোস্তাফিজের ছেলে শ্রেয় মোস্তাফিজ (১২)। তারা উভয়ে কোয়ান্টাম ফাউন্ডেশনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় পুরো কোয়ান্টাম এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, শিক্ষার্থী আবদুল কাদের জিলানী ও মো. শ্রেয় মোস্তাফিজ কোয়ান্টাম ফাউন্ডেশনের সবুজায়ন আবাসিকের ছাত্র। তারা সহপাঠীদের সাথে সোমবার দুপুরে পাহাড়ের পানি চলাচলের নালার পানিতে খেলতে যায়। এ সময় স্রোতের টানে পানি চলাচলের পাইপের ভিতর ঢুকে পড়ে তারা। সহপাঠীরা এ ঘটনা দেখে চিৎকার শুরু করলে আরিফ নামের এক মাঠ কর্মকর্তা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালায়। ততক্ষণে দুই শিক্ষার্থীই স্রোতের টানে ঝিরিতে পড়ে যায়। পরে ঝিরি থেকে দুই শিশু শিক্ষার্থীদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলার পদুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক আবদুল কাদের জিলানী ও শ্রেয় মোস্তাফিজকে মৃত ঘোষণা করেন।

কোয়ান্টাম স্কুল এন্ড কলেজের হোস্টেল সুপার মো. তানিম বলেন, বাচ্চাদেরকে একাধিকবার ঘটনাস্থল থেকে নিয়ে এসেছিলাম। কিন্তু তারা চোখ ফাঁকি দিয়ে ফের ওই স্থানে খেলতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ আলমগীর জানান, মৃত দুই শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS