Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১৬:২৪
আপডেট : ০৭ জুন ২০২১, ১৭:১৭

অ'শ্লীল ভিডিও ধারণরত অবস্থায় টিকটক তারকা অতঃপর..

অশ্লীল ভিডিও ধারণরত অবস্থায় টিকটক তারকা অতঃপর
আটককৃত আসামিরা

রাজশাহী নগরীর ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্বর, টি বাঁধ ও আই বাঁধ এলাকা থেকে অশ্লীল ভিডিও ধারণরত অবস্থায় ৪ টিকটক তারকাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) তাদের নগর পুলিশ সদর দপ্তরে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এর আগে রোববার (৬ জুন) সন্ধ্যার পর ওই সকল স্থান থেকে তাদের আটক করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, এই ৪ তরুণ-তরুণী লাইকি ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণীদের বিপথগামী করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাইকি গ্রুপের ভিডিও তৈরির মূল হোতা মেহেদী হাসান পুলিশের কাছে স্বীকার করেছে, সে টিকটক ও লাইকি ভিডিও তৈরি করে প্রতি মাসে প্রায় ৮ থেকে ১০ হাজার টাকা আয় করেন। বিপথগামী এসব তরুণ-তরুণীর বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, জনপ্রিয়তা পেতে অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। অনেকে আবার বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িয়ে পড়াসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। রাজশাহী নগরীতে অশ্লীলতা প্রতিরোধে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS