Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

সিরাজগঞ্জে বজ্রপাতে নারীসহ ৫ জনের মৃত্যু

সিরাজগঞ্জে বজ্রপাতে নারীসহ ৫ জনের মৃত্যু
ফাইল ছবি

বজ্রপাতে সিরাজগঞ্জের শাহজাদপুর, উল্লাপাড়া ও বেলকুচি উপজেলায় এক নারীসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শাহজাদপুরে দুই জন, উল্লাপাড়ায় দুই জন ও বেলকুচিতে এক জনের মৃত্যু হয়েছে।

রোববার (৬ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ঝড় বৃষ্টি ও বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

নিহতেরা হলেন, জেলার শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের চর আঙ্গারু গ্রামের আমানত হোসেনের ছেলে জুয়েল রানা (২৪), নরিনা ইউনিয়নের বাতিয়া গ্রামের ভোলা পণ্ডিতের ছেলে আলহাজ পণ্ডিত (৫০), উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার আঙ্গারু গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫), উধুনিয়া ইউনিয়নের আগদিঘল গ্রামের শাহেদ আলীর ছেলে ফরিদুল ইসলাম (১৫) ও বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের চর শমেসপুর গ্রামের ইউসুফ আলীর স্ত্রী লাইলী খাতুন (৬২)।

শাহজাদপুর উপজেলার নির্বাহী অফিসার শাহ মোহাম্মদ শামসুজ্জোহা বলেন, বিকেলে ঝড়ের মধ্যে জমির ধান কাটছিলেন জুয়েল রানা ও আলহাজ পণ্ডিত। এ সময় ঝড় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে তাদের দু’জনের মৃত্যু হয়।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ জানান, আজ রোববার বিকেলে উল্লাপাড়ার বাংগালা ইউনিয়নের ধরাইল বিলে হাঁসের বাথানে কাজ করছিলেন রফিকুল ইসলাম। প্রচণ্ড বৃষ্টিপাতের সাথে বজ্রপাতে তার মৃত্যু হয়। একই সময়ে বাজার থেকে বাড়ি ফেরার পথে বাঙ্গালা ইউনিয়নের আগদিঘল কবরস্থান এলাকায় বজ্রপাতে নিহত হয় নবম শ্রেণির ছাত্র ফরিদুল।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আনিছুর রহমান জানান, ঝড়ের সময় মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের চর শমেসপুর গ্রামের লাইলী খাতুনের।

জিএম

RTV Drama
RTVPLUS