Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ১৮:১৫
আপডেট : ০৬ জুন ২০২১, ১৮:১৯

ট্রাকচাপায় মোটরসাইকেল চালকসহ নিহত ২

ট্রাকচাপায় মোটরসাইকেল চালকসহ নিহত ২
ফিলিং স্টেশনের সামনে

দিনাজপুরের বিরল উপজেলার মেসার্স সুবাইতা ফিলিং স্টেশনের সামনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।

রোববার (৬ জুন) দুপুর ২টায় ওই ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, আজিজুল হক (৬০) মোটরসাইকেল চালক রংপুরের বদরগঞ্জের তমিজউদ্দিনের ছেলে। আব্দুল খালেক (৫০) ইজিবাইকের যাত্রী বিরল উপজেলার বুনিয়াদপুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ৫নং বাছর ইউনিয়নের কাতিহার ডাকঘর এলাকার কাচলাপাড়া গ্রামের মৃত ওয়ারেস আলীর ছেলে উমর আলী (৫৫)। উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আক্তার উদ্দিনের ছেলে ইজিবাইক চালক মোজাহার আলী (৪৫)। উমর আলীর স্ত্রী দিলেসা বানু (৪৫) ও মোটরসাইকেল আরোহী বিজোড়া ইউপির ভবানীপুর গ্রামের রহমান মণ্ডলের ছেলে ইজিবাইক আরোহী রবিউল ইসলাম (৩৭)।

বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম বলেন, রোববার (৬ জুন) দুপুরে একটি ট্রাক বিরলের নাড়াবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। একইদিকে একটি মোটরসাইকেলে দুই ব্যক্তি যাচ্ছিলেন। পথে সুবাইতা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি রাস্তায় ছিটকে পড়েন।

তারপরই বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকে ট্রাকটি ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ও ইজিবাইকের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনায় আহত ৪ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জিএম

RTV Drama
RTVPLUS