Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১৪:৫৯
আপডেট : ০৪ জুন ২০২১, ১৫:৫০

দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা, নি'হত ২

দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা, নিহত ২
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি বিকল বাসে ট্রাকের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

শুক্রবার (৪ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাজির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, নড়াইলের বাবু মোল্লার ছেলে ট্রাকচালক ইয়াকুব মোল্লা (৩৩)। তিনি গাজীপুর সিডস্টোর এলাকার বাসিন্দা। অপরজন জামালপুরের দেওয়ানগঞ্জের লঙ্গারচর এলাকার মাজম আলীর ছেলে বাসের যাত্রী শফিকুল ইসলাম (৩৬)।

ভালুকা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক বলেন, শুক্রাবার (৪ জুন) সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভালুকার হাজিরবাজার এলাকায় পৌঁছালে বাসে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে সড়কের পাশে বাসটি দাঁড় করিয়ে ত্রুটি সারানোর চেষ্টা করছিলেন চালক ও সহকারীরা।

এ সময় হঠাৎ একটি ট্রাক এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম নামের বাসের এক যাত্রী মারা যান। এছাড়া ট্রাকটি পাশের খাদে পরে যায়। এতে ট্রাকের চালক ও সহকারীসহ ৩ জন আহত হন। এরপরে স্থানীয়রা তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ট্রাকচালক ইয়াকুব মোল্লা সেখানে মারা যান। অপর ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, লাশ বিনা ময়নাতদন্তে নেয়ার জন্য ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন স্বজনরা। আবেদন গ্রহণ করা হলে মরদেহ হস্তান্তর করা হবে তাদের কাছে।

জিএম

RTV Drama
RTVPLUS