• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বউয়ের ধা'ক্কায় কাভার্ডভ্যানের নিচে পড়ে মা'রা গেলো স্বামী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২১, ০৮:৩১
বউয়ের ধাক্কায় কাভার্ডভ্যানের নিচে পড়ে মারা গেলো স্বামী
ফাইল ছবি

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার ভুইগড় কড়ইতলা এলাকায় স্ত্রীর ধাক্কায় ইজিবাইক থেকে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে স্বামীর মৃত্যু হয়েছে।

রোববার (৩০ মে) রাত ১১টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মরদেহ উদ্ধার করে রাত সাড়ে ১১টায় ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তবে এ ঘটনায় স্ত্রী পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, রোববার রাতে (৩০ মে) রাফেল নামে এক চালকের ইজিবাইকে করে এক দম্পতি শিবুমার্কেট থেকে সাইনবোর্ডে যাওয়ার জন্য রওনা করেন। পথিমধ্যে ২ জনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় ইজিবাইক চালক তাদের গাড়ি থেকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। ভুইগড় কড়ইতলা এলাকায় পৌঁছালে স্ত্রী তার স্বামীকে জোরে ধাক্কা দেন। এ সময় স্বামী লিংক রোডে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তখন দ্রুত নেমে পালিয়ে যান স্ত্রী।

তিনি আরও জানান, কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় জানার জন্য তার স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!
স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ, স্ত্রীর পরকীয়া প্রেমিক জেলহাজতে
দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কুপিয়ে পালালেন স্ত্রী 
X
Fresh