• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম করে অ'শ্লীল ছবি ও ভিডিও ধারণ

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২১, ১৩:৪৭
প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ
প্রতীকী ছবি

লক্ষ্মীপুর সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের অভিযোগে পর্নোগ্রাফিক প্রতারণা মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে বাড়ির সম্পর্কে রাশেদ তার দেবর হন। তাদের দুই বছরের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল।

গ্রেপ্তারকৃত মো. রাশেদ সদর উপজেলার কুশাখালি গ্রামের আবু তাহেরের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাশেদ অভ্যাসগত যৌন অপরাধী। তিনি গত দুই বছর ধরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে নিয়মিত দৈহিক মেলামেশা করতেন। এতে রাশেদ বিভিন্ন সময় তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করেন। এদিকে ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তিনি ওই নারী থেকে টাকা দাবি করেন। এতে ওই নারী আত্মহত্যার সিদ্ধান্ত নেন। কিন্তু আত্মহত্যা না করে ঘটনাটি র‍্যাবকে অবহিত করেন তিনি। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২৫ মে) রাতে সদর উপজেলার মান্দারী বাজার থেকে রাশেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অশ্লীল ছবি ও ভিডিও সম্বলিত একটি মোবাইল, একটি মেমোরি কার্ড ও ২টি ছবি উদ্ধার করা হয়।



প্রবাসীর স্ত্রী জানান, তাদের দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। এ সুবাধে তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় রাশেদ তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। ছবি ও ভিডিওগুলোকে পুঁজি করে তার কাছ থেকে রাশেদ মোটা অংকের টাকা দাবি করে আসছিল। বিভিন্ন সময় রাশেদ তার কাছ থেকে এক লাখ টাকা নিয়েছে।

এ বিষয়ে র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে রাশেদকে গ্রেপ্তার করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, অতঃপর...
X
Fresh