Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ১৬:২১
আপডেট : ১৭ মে ২০২১, ১৬:৩৬

যেভাবে যাওয়া সেভাবে ফেরা: স্বাস্থ্যবিধির বালাই নেই

গাদাগাদি করে ফিরছে একই পন্থায় 
কর্মস্থলে ফিরছে

ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। তবে পন্থা সেই আগেরটাই। ট্রাক, পিকআপ, মাইক্রোবাস, প্রাইভেটকার ও মোটরসাইকেল, মিনি ট্রাকে এভাবে গাদাগাদি করে কর্মস্থলে ফেরাই বলে দিচ্ছে কর্মস্থলে ফেরাটা তাদের কতোটা জরুরি। কারো মাঝে নেই করোনা সংক্রমণের ভয়। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

এদিকে সময় যতোই গড়াচ্ছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ক্রমেই বাড়ছে ঢাকামুখী যাত্রী যানবাহনের চাপ। লকডাউন বিধি অমান্য করে মহাসড়কে চলছে দূরপাল্লার বাসও। সকাল থেকেই প্রাইভেটকার, মাইক্রোবাস ও সিএনজিসহ বিভিন্ন যানবাহনে কর্মস্থলে ফিরছে মানুষ। তবে গুনতে হচ্ছে কয়েকগুণ বেশি ভাড়া।

তবে মহাসড়কে গাড়ি চলছে স্বাভাবিক গতিতে। কোথাও কোথাও যানবাহনের দীর্ঘ সারি লক্ষ্য করা গেছে। বাসটার্মিনাল গুলোতে ঢাকামুখী যাত্রীদের চাপ দেখা গেছে। সড়কের গোড়াই, মির্জাপুর, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, এলেঙ্গা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে যাত্রীদের জটলা দেখা গেছে। কোথাও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। সেই আগের মতোই গাদাগাদি করে কর্মস্থলে ফিরছে লোকজন।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দূরপাল্লার বাস চলাচলে সরকারি নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বাস আসলেও তাদের ছেড়ে আসা স্থানে ফেরত পাঠানো হচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS