• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গ্রামে ককটেল উদ্ধার নিয়ে রহস্য

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১১:৪৭
গ্রামে ককটেল উদ্ধার নিয়ে রহস্য
গ্রামে ককটেল উদ্ধার নিয়ে রহস্য

যশোর চৌগাছা উপজেলায় ককটেল বোমা উদ্ধারকে কেন্দ্র করে এক গ্রামে আতঙ্ক সৃষ্টি হয়েছে। শনিবার (১৫ মে) দুপুরে উপজেলার পিতম্বরপুর গ্রামের আব্দুল মালেকের বাড়ির খড়ির মাচার নিচ থেকে ককটেলটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৫ মে) দুপুরে আব্দুল মালেকের স্ত্রী পারুল বেগম খড়ির মাচার নিচ থেকে হাঁস বের করতে যান। এ সময় একটি লাল শপিং ব্যাগ দেখতে পান তিনি। শপিং ব্যাগে লাল টেপ জড়ানো বোমা সদৃশ্য বস্তু দেখতে পেয়ে তিনি আশেপাশের লোকজনকে ডাকেন। এ সময় তারা আতঙ্কিত হয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। ফোন পেয়ে থানার এস আই মো. এনামুল বস্তুটি ককটেল বোমা নিশ্চিত করে সেটি উদ্ধার করেন।

স্থানীয়রা অভিযোগ করেন, পিতাম্বরপুর গ্রামে একটি শক্তিশালী সন্ত্রাসী গ্রুপ রয়েছে। তাদের কাছে অস্ত্র ও বোমা আছে। ইতোপূর্বে ওই সন্ত্রাসী চক্র বোমা ফাটানোসহ ফাকা গুলিবর্ষণও করেছে প্রকাশ্যে। কিন্তু ভয়ে কেউ মুখ খুলতে সাহস পান না। বোমা উদ্ধারের ফলে আতঙ্কে আছেন বলে তারা জানান।

এ বিষয়ে থানার এস আই এনামুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাস্থল থেকে ককটেলটি উদ্ধার করা হয়েছে। বাড়ির মালিক ও এলাকাবাসীর সাথে কথাও হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের সাথে নিয়ে তদন্ত করছি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট ঘিরে রহস্য
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী 
বন কর্মকর্তা হত্যার রহস্য উন্মোচন
X
Fresh