• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার সাথে প্রথম সাক্ষাতেই প্রেমিককে অচেতন করে খুন!

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২১, ১০:০৮
প্রেমিকার সাথে প্রথম সাক্ষাতেই প্রেমিককে অচেতন করে খুন!
প্রেমিকার সাথে প্রথম সাক্ষাতেই প্রেমিককে অচেতন করে খুন!

মাদারীপুরের শিবচরের পাট ক্ষেত থেকে ৪৩তম এক বিসিএস পরীক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৫ মে) সন্ধ্যায় আড়িয়াল খা-নদের পাশে সন্যাসিরচর এলাকা থেকে ওই পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মো. ইসমাইল কাজী (৩০) উপজেলার নিলোখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের সেকান কাজীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১৭ সালে শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করে। ভালো কোন সরকারি চাকরি না পেয়ে ৪৩তম বিসিএস পরিক্ষার নিবন্ধন করেন। একই সঙ্গে পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলো ইসমাইল। এ সময় ঢাকা থেকে গ্রামের বাড়িতে ঈদ করতে আসেন তিনি।

নিহতের মামা মোকসেদ মোল্লা বলেন, আমার ভাগিনার (নিহত ইসমাইল) সাথে জামাল নামের পাশের বাড়ির ছেলেটি ছিল। ওই ছেলে দাবি করছে, আমার ভাগিনা তার প্রেমিকার সাথে এই প্রথম দেখা করতে গিয়েছিল। ওই মেয়েটি তাকে স্পিড খেতে দিয়ে ওরা আলাদা কথা বলতে যায়। এরপর আমি অচেতন হয়ে যাই। এরপর আর কিছু বলতে পারবে না বলে জানায় জামাল। ওর কথা বিশ্বাসযোগ্য হওয়া কঠিন। আমার ভাগিনা খুবই মেধাবী ছাত্র। বিসিএস পরীক্ষার্থী।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, পাট ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় ইসমাইল কাজী নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীকে সনাক্তের চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh