• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে অটোরিকশা থেকে ফেলে দিল তরুণীকে 

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১০:৩৭
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে অটোরিকশা থেকে ফেলে দিল তরুণীকে 
প্রতীকী ছবি

মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলায় ঈদের কেনাকাটা শেষে বাড়িতে ফেরার পথে সিএনজি অটোরিকশায় এক তরুণীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১১ মে) রাতে ভুক্তভোগী তরুণীর পরিবারের লিখিত অভিযোগ দিয়েছেন থানায়। এর আগে সোমবার (১০ মে) সন্ধ্যায় ঘোরামারা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার অভিযুক্ত আহমদ (২৫) নামে সিএনজি চালককে আটক করেছে পুলিশ। সঙ্গে থাকা অপর সহযোগীদের আটকের অভিযান চলছে। অন্যদিকে আহত তরুণী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

আহত তরুণীর পরিবারের সদস্যরা জানান, উপজেলার আদমপুর বাজার থেকে সোমবার (১০ মে) সন্ধ্যায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার জন্য সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন তরুণী। ঘোড়ামারা এলাকায় আসার পর সিএনজিতে থাকা চালক জাহেদ ও তার সহযোগী কাওছার ও অন্য একজন তরুণীকে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় ওই তরুণী চিৎকার শুরু করলে তাকে অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। বাড়িতে পৌঁছে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌমিত্র সিংহ জানান, তরুণীর মাথা, চোখ ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। এদিকে পুলিশকে বিষয় জানালে মঙ্গলবার (১১ মে) রাতেই ঘটনার সঙ্গে জড়িত চালক জাহেদ আহমদকে আটক করা হয়েছে। অপর সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানায়।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনার সত্যতা পাওয়া গিয়েছে। চালককে আটকও করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh