• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে সেনাবাহিনীর অভিযান: অস্ত্র-মাদক জব্দ

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২১, ২০:১৮
Bandarban
ফাইল ছবি

বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে রাশিয়ার তৈরি দুটি এসএমজি রাইফেল, ১৫ রাউন্ড গুলি, দেশীয় মদ, আফিমসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী।

মঙ্গলবার ভোররাতে বান্দরবানের রুমা উপজেলার মিনঝিড়ি পাড়ার কাছে একটি পাহাড়ের জুম ঘরে অভিযান চালিয়ে সেনাবাহিনীর সদস্যরা এসব সরঞ্জাম অস্ত্র উদ্ধার করে।
অভিযানের সময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি ছুড়ে, তবে এতে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সেনাবাহিনীর অভিযানে সন্ত্রাসীরা পালিয়ে গেলে উদ্ধার করা হয় বেশ কিছু মালামাল।

এদিকে সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, অভিযানের পর সন্ত্রাসীদের আস্তানা থেকে তল্লাশি করে রাশিয়ার তৈরি দুইটি এসএমজি, ৩টি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি, বেশ কিছু মাদক ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

অভিযানের নেতৃত্বদানকারী সেনাবাহিনীর রুমা ২৭ বেঙ্গল জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবায়ের শফিক জানান, একদল সন্ত্রাসী পাহাড়ে জুম ঘরে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায়। সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে, সেনাবাহিনীর সদস্যরা ও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি করে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসীদের বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-সরঞ্জাম গুলো রুমা সেনানিবাসে আনা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
বান্দরবানের তিন উপজেলায় নির্বাচন স্থগিত
বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের সদস্য নিহত
কেএনএফের আরও ৩ নারী সহযোগী গ্রেপ্তার
X
Fresh