• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঈদুল ফিতর উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর ১২ দিন বন্ধ ঘোষণা 

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১০:২০
ঈদুল উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর ১২ দিন বন্ধ ঘোষণা 
ফাইল ছবি

পবিত্র শবে কদর ও মুসলমান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের একমাত্র চতুর্দেশীয় পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সঙ্গে পাথরসহ সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম ১২ দিনের জন্য বন্ধ রাখার ঘোষণা দিয়েছে পঞ্চগড় আমদানি রপ্তানিকারক এসোসিয়েশন।

রোববার (৯ মে) সন্ধ্যায় বাংলাবান্ধা স্থলবন্দর ১২দিন বন্ধ রাখার সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় আমদানি রপ্তানিকারক এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা।

তিনি জানান, পবিত্র শবে কদর ও মুসলমান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভারতের ফুলবাড়ি ও বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সোমবার (১০ মে) থেকে আগামী ২১ মে (শুক্রবার) পর্যন্ত মোট ১২ দিন ভারত, নেপাল ও ভুটান থেকে পাথরসহ সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং ঈদের বন্ধ কাটিয়ে আগামী ২২ মে থেকে বন্দর দিয়ে পুনরায় কার্যক্রম চালুসহ তিন দেশের সঙ্গে আমদানি রপ্তানি চালু হবে।

বাংলাবান্ধা ল্যাল্ডপোর্ট লিমিটেডের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, উভয় দেশীয় ব্যবসায়ীদের যৌথ সিদ্ধান্তে বাংলাবান্ধা স্থলবন্দর ১২ দিন বন্ধ থাকবে এবং আগামী ২২ মে যথারীতি বন্দরে আমদানি-রপ্তানি চালু হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনের জেরে চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
এবার মাদরাসাও বন্ধ ঘোষণা
স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা
তীব্র গরমে পশ্চিমবঙ্গে সরকারি স্কুল বন্ধ ঘোষণা
X
Fresh