Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ২৩:৪৫
আপডেট : ০৯ মে ২০২১, ২৩:৪৮

রাজশাহী জেলা আ.লীগের সভাপতি মেরাজ উদ্দীন মোল্লা আর নেই

রাজশাহী জেলা আ.লীগের সভাপতি মেরাজ উদ্দীন মোল্লা আর নেই
রাজশাহী জেলা আ.লীগের সভাপতি মেরাজ উদ্দীন মোল্লা আর নেই

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য (পবা-মোহনপুর আসন) বীর মুক্তিযোদ্ধা আলহাজ মেরাজ উদ্দিন মোল্লা মারা গেছেন।

রোববার (৯ মে) রাত পৌনে ১০টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেরাজ উদ্দীন মোল্লার ছেলে জালাল মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাবার ফুসফুসে পানি জমায় শ্বাসকষ্ট ও নিম্ন রক্তচাপে ভুগছিলেন।

এদিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, এর আগে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার গত ২৮ এপ্রিল করোনা শনাক্ত হয়। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জিএম

RTV Drama
RTVPLUS