Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

ধরা পড়লো এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণকারী পলাতক শিক্ষার্থী

চাঁদপুরে শহরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণে অভিযোগ উঠা সেই পলাতক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আমজাদ মাহমুদ নিলয় (২১) কে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৪ মে) তথ্য প্রযুক্তির সহায়তায় নিলয়কে ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকায় থেকে আটক করে চাঁদপুর থানায় নিয়া আসা হয়।

এর আগে গেল ১ মে আসামি নিলয়ের মা শাহনাজ বেগমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয় এবং এই সংক্রান্তে তাদের বিরুদ্ধে ভিকটিমের আবেদনের প্রেক্ষিতে চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়। পরে শাহনাজ বেগমকে আদালতে সোপর্দ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, ওই বাসায় চার বছর ধরে কাজ করেন গৃহকর্মী তরুণী। মাজেদ ও শাহনাজ কর্মস্থলে চলে গেলে ছেলে নিলয় গৃহকর্মীকে একা পেয়ে এক বছর ধরে ধর্ষণ করেছেন। এ বিষয়ে মাজে-শাহনাজ কোনও ব্যবস্থা না নিয়ে উল্টো শারীরিক ও মানসিক নির্যাতনসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়েছেন তরুণী গৃহকর্মীকে। নির্যাতন সহ্য করতে না পেরে গেল ৩০ এপ্রিল গৃহকর্মী সড়কে আত্মহত্যার চেষ্টা করেন। আশপাশের লোকজন তাকে রক্ষা করেন।

জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে পুলিশ যায়। পুলিশ যাওয়ার আগেই নিলয় ও তার বাবা মাজেদ পালিয়ে যান। তবে তার মাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সুপার বলেন, তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। প্রতিবেদন পেলে সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

সদর থানার ওসি আব্দুর রশিদ জানান, তিনজনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। শনিবার চাঁদপুর সদর হাসপাতালে তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS