Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

গভীর রাতে মোটরসাইকেল ওয়ার্কশপে ঢুকে পড়ল ট্রাক, নিহত ৩

গভীর রাতে মোটরসাইকেল ওয়ার্কশপে ঢুকে পড়ল ট্রাক, নিহত ৩
গভীর রাতে মোটরসাইকেল ওয়ার্কশপে ঢুকে পড়ল ট্রাক, নিহত ৩

সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত রাস্তার প্রবেশমুখে ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ওয়ার্কশপে ঢুকে পড়লে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

রোববার (০২ মে) দিনগত মধ্যরাত দেড়টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্তবাজার এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি সিলেট থেকে ইট নিয়ে জাফলংয়ের দিকে যাচ্ছিল।

নিহতদের একজন ওয়ার্কশপের মালিক সুহেল আহমদ। নিহত অন্য দুজন হলেন, মোটরসাইকেলের চালক ও একজন আরোহী। তাদের বাড়ি পার্শ্ববর্তী উপজেলা কানাইঘাটের গাছবাড়িতে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, রোববার (০২ মে) রাতে দরবস্ত রাস্তার প্রবেশমুখে একটি ওয়ার্কশপে গাড়ি মেরামতের কাজ চলছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই একটি ট্রাক ওয়ার্কশপের ভেতর ঢুকে পড়ে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হন আরও দুজন।

ঘটনাস্থল থেকে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওমর ফারুক বলেন, দরবস্ত বাজার সংলগ্ন সুহেল আহমদের ওয়ার্কশপে গাড়ির কাজ করাচ্ছিল আশিক ও সুলতান। রাত অনুমান দেড়টার দিকে জাফলং থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রাক ঘটনাস্থলে পৌঁছামাত্র রাস্তার পাশে অবস্থান করা ৫ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আশিক, সুলতান ও সুহেল মারা যান। অপর দু’জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এসময় রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেলও গুড়িয়ে দেয় এবং দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানকেও ধাক্কা দেয় বেপরোয়া ট্রাকটি। চালক চলন্ত গাড়িতে ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

জিএম

RTV Drama
RTVPLUS