Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

প্রবাসীর স্ত্রীর মোবাইল চুরি করে কুপ্রস্তাব দিলেন ছাত্রলীগ নেতা 

প্রবাসীর স্ত্রীর মোবাইল চুরি করে কুপ্রস্তাব দিলেন ছাত্রলীগ নেতা 
প্রতীকী ছবি

ফেনীর পরশুরাম উপজেলায় প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীর মোবাইল চুরি করে সেই ফোন দিয়ে ওই নারীকে উত্ত্যক্তের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের সহায়তায় তাকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শনিবার (১ মে) বিকালে ওই নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃত এনায়েত হোসেন ওরফে আকাশ (২১)। তিনি উপজেলার মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক ও পশ্চিম মির্জানগর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত আকাশ বেশ কয়েক দিন আগে রাতে প্রতিবেশী প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চুরি করে নিয়ে যান। তারপর সেই মোবাইল দিয়ে ওই নারীকে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত করতে শুরু করেন। একপর্যায়ে ওই নারী স্থানীয় লোকজনকে বিষয়টি অবহিত করেন।

পরে শুক্রবার (৩০ এপ্রিল) রাতে মির্জানগর ইউপির চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টোর সহযোগিতায় এলাকার লোকজন আকাশকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো বলেন, ছাত্রলীগের নেতা এনায়েত হোসেনের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নিতে উপজেলা ও জেলা ছাত্রীলগকে অনুরোধ করেছি।

এ বিষয়ে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, এনায়েত হোসেনের বিরুদ্ধে আগেও চুরির কয়েকটি মামলা রয়েছে। শনিবার (১ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS