• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ২২:৪৯
কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার
কক্সবাজারে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

কক্সবাজার শহরের কলাতলীর আবাসিক হোটেল সিপার্ল-২ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হোটেলের ৫ম তলার একটি কক্ষ থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার কেয়ারটেকারের মাধ্যমে ওই কক্ষে ওঠেন এক তরুণ ও তরুণী। শুক্রবার বিকেল পর্যন্ত কোন সাড়া-শব্দ না পেয়ে ওই কেয়ারটেকার বিকল্প চাবি নিয়ে কক্ষটি খুলে ফ্যানের সঙ্গে ওই তরুণীর মরদেহ ঝুলতে থাকে বলে দাবি করেন। তবে তার সঙ্গে কক্ষে ওঠা তরুণটি এর আগে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, নিহত তরুণীর নাম ছেনোয়ারা বেগম। তার বাড়ি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে। মেয়েটির সঙ্গে থাকা ছেলেটির বাড়ি সদরের চৌফলদন্ডী বলে প্রাথমিকভাবে জানা গেছে। হোটেলের দায়িত্ব থাকা কেয়ারটেকারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফজতে নেওয়া হয়েছে।

সদর মডেল থানার ওসি শেখ মনিরুল গিয়াস জানান, ঘটনার আলামত সংগ্রহ করে পুলিশের পৃথক দুটি দল সিআইডি ও পিবিআই। ধারণা করা হচ্ছে, যে কোন একসময় ধর্ষণের পর তরুণীকে কক্ষের ভেতর শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। এরপর গলায় চাদর পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য তরুণীর মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলেই বলা যাবে, এটা আত্মহত্যা নাকি ধর্ষণের পর হত্যা।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh