• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে চার বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ১৬:৫৫
টাঙ্গাইলে চার বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার 
টাঙ্গাইলের কালীহাতি থানা

টাঙ্গাইলের কালিহাতীতে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬৫ বছরের বৃদ্ধ নসু মন্ডলের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মালতি দক্ষিণপাড়া গ্রামে এ ঘটে।

স্থানীয়রা নসু মন্ডলকে আটকে রেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় শিশুটির বাবা আজ (৩০ এপ্রিল) বাদী হয়ে নসু মন্ডলের বিরুদ্ধে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, উপজেলা মালতি দক্ষিণপাড়া মসজিদ প্রাঙ্গণে বৃহস্পতিবার বিকেলে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল ভুক্তভোগী শিশুটি। এক পর্যায়ে তার সঙ্গে থাকা অন্য খেলার সাথিরা চলে যায়। এসময় ওই শিশুটিকে একা পেয়ে কৌশলে ঘরে নিয়ে ধর্ষণ করে নসু মন্ডল। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে রাত ১০টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এলাকাবাসী নসু মন্ডলকে আটক করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কালিহাতী সার্কেলের সহকারি পুলিশ সুপার রাসেল মনির জানান, চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে স্থানীয়রা নসু মন্ডলকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত
টাঙ্গাইলের শাড়ির জিআই স্বত্ব রাখতে ভারতে আইনজীবী নিয়োগ
চশমা ছাড়াই কোরআন পড়েন ১৩৫ বছর বয়সী তাম্বিয়াতুন নেছা
ঘাটাইলে বজ্রপাতে হোটেল শ্রমিকের মৃত্যু
X
Fresh