Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

মাছ ধরতে এসে ধর্ষণ করল কিশোরীকে 

মাছ ধরতে এসে ধর্ষণ করল কিশোরীকে 
গ্রেপ্তারকৃত রাসেল

নারায়ণগঞ্জের ফতুল্লায় মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী এক কিশোরীকে একাধিকবার ধর্ষণ ও অন্তঃসত্ত্বা করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) ফতুল্লার তুষারধার আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার সকালে ভুক্তভোগী ওই কিশোরী বাবা বাদী হয়ে অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত রাসেল (২৭) স্থায়ী নিবাস ঢাকার ওয়ারী থানাধীন ধোলাইখাল এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ফতুল্লা এলাকায় থাকেন।

আরও পড়ুনঃ গ্রেনেড ভেবে পুলিশে ফোন, পরে জানা গেলো সেক্স টয়!

জানা গেছে, ভুক্তভোগী ওই কিশোরী (১৪) মানসিক ভারসাম্যহীন হওয়ায় বাসায়ই থাকতো। কিশোরীর বাবা পেশায় একজন রাজমিস্ত্রি এবং মা স্থানীয় ফার্মেসীতে চাকরি করে। তাদের বাড়ির পাশেই একটি পুকুর রয়েছে। অভিযুক্ত রাসেল প্রায়ই ওই পুকুরে মাছ ধরতে আসতো। ভুক্তভোগী বাড়িতে একা থাকার সুযোগে প্রায় রাসেল ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে আসছিল।

সর্বশেষ ২৫ এপ্রিল বেলা সাড়ে ১১ টায় ভুক্তভোগী কিশোরীর বাড়িতে এসে বিষয়টি গোপন রাখার জন্য বিভিন্ন ভয় ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। পরে নির্যাতন সহ্য না করতে পেরে ভুক্তভোগী তার বাবা ও মায়ের কাছে ২৭ এপ্রিল বিষয়টি জানালে তাকে মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনষ্টিটিউট হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষানিরীক্ষা শেষে তার বাবা-মাকে জানান ভুক্তভোগী কিশোরীর বর্তমানে অন্তঃসত্ত্বা।

ফতুল্লা মডেল থানার ওসি রাকিবুজ্জান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ

শুনানি হচ্ছে না আনভীরের জামিন আবেদন

আমেরিকায় দেহ দান করেছেন এস আই টুটুল

জিএম

RTV Drama
RTVPLUS