Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

বরগুনায় ট্রলির ধাক্কায় শিশু নিহত

বরগুনায় ট্রলির ধাক্কায় শিশু নিহত
পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

বরগুনার পাথরঘাটায় মাটি টানা ট্রলির নিচে চাপা পড়ে আট বছর বয়সি তামান্না নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ট্রলি ও চালককে আটক করে থানায় দিয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার নিজলাঠিমারা গ্রামের ওহেদ মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। শিশু তামান্না একই এলাকার দুলাল খানের মেয়ে।

প্রত্যক্ষদর্শী জাকির মিয়া বলেন, শিশু তামান্না ও তার সহপাঠি জান্নাতি দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে পার্শ্ববর্তী একটি মক্তবে কোরআন শরীফ পড়তে বাড়ি থেকে বের হয়েছিলেন। কোরআন শরীফ পড়তে যাওয়ার পথে অহেদ মেম্বারের বাড়ির সামনে পর্যন্ত গেলে পিছন থেকে চায়না প্রজেক্টের আওতায় মাটি টানা কাজে নিয়োজিত একটি ট্রলি ধাক্কা দেয়। পরে স্থানীয় মাসুম মিয়া দ্রুত তামান্নাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তামান্নার মৃত্যু হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন জানান, ঘাতক ট্রলির চালককে স্থানীয়রা আটক করে থানায় সোপর্দ করেছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই

RTV Drama
RTVPLUS