Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২১, ২১:১৯
আপডেট : ২৪ এপ্রিল ২০২১, ২১:৪৩

১ টাকার মোল্লা বলে ঘুষি, হুজুরের মৃত্যু

1 taka molla punched, death of the lord
ফাইল ছবি

গাছের নিচে বসে গান শুনছিলেন এক কিশোর। এ দৃশ্য দেখে মাওলানা সাহেব তাকে ধমক দিয়ে গান শোনা থেকে বিরত থাকতে বলেন। এই নিয়ে মাওলানা এবং কিশোরের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই কিশোর এক টাকার মোল্লা বলে মাওলানাকে কিল-ঘুষি মারে। এ সময় ঘটনা স্থলে মৃত্যু হয় মাওলানার।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে কক্সবাজারের টেকনাফের জাদিমুড়া ২৭নম্বর রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে।

নিহত মাওলানা নুরুল হক এবং অভিযুক্ত কিশোর মোহাম্মদ জাবের উক্ত শিবিরের এ/৩ ব্লকের বাসিন্দা। উক্ত শিবিরের আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ১৬, এপিবিএন কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শনিবার (২৪ এপ্রিল) দুপুরে মওলানা নুরুল হক মসজিদে জোহরের নামাজ আদায় করতে যাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী রোহিঙ্গা আইয়ুবের ছেলে মো. জাবের ’এফসিএন নং ২৭৬৯০৫’ বাড়ির পাশে আমগাছের নিচে বসে মোবাইলে গান শুনছিল। বিষয়টি দেখে মাওলানা নুরুল হক তাকে এসব থেকে বিরত থাকতে ধমক দেন।

মাওলানার ধমকে বিরক্ত হয়ে ওই কিশোর জাবের বৃদ্ধকে এক টাকার মৌলভী বলে তুচ্ছ তাচ্ছিল্য করে। এতে নুরুল হক ক্ষিপ্ত হয়ে কিশোরকে ধাওয়া দিয়ে ধরে ফেলেন। কিশোর জাবের তখন 'এক টাকার মোল্লা' বলেই বৃদ্ধ মাওলানার ওপর ঝাঁপিয়ে পড়ে। সে নুরুল হককে কিল-ঘুষি মারে। এ সময় মাওলানা মাটিতে ঢলে পড়েন। পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শিবিরের এনজিও হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধের মৃত্যু হয়।

এপিবিএন পুলিশ সুপার চিকিৎসকের বরাত দিয়ে জানান, স্ট্রোক করে ওই মাওলানা মৃত্যু বরণ করেছেন। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS