Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮

ড্রেজারের বালিতে চাপা পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু 

ড্রেজারের বালিতে চাপা পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু 
ফাইল ছবি

পঞ্চগড়ের বোদা উপজেলায় ড্রেজার মেশিন দিয়ে করতোয়া নদী খননের সময় পাইপের বালি পানি পড়ার গর্তে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের শিকারপুর ভাটিয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, আল আমিন (৮) ওই এলাকার হাসান আলীর ওরফে কেরুর ছেলে এবং হৃদয় ইসলাম (৭) একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। তারা দুজনেই প্রতিবেশী বন্ধু।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে হৃদয় ও আল-আমিন দুজনে বাড়ির পাশে করতোয়া নদীর পাড়ে খেলতে যায়। এ সময় ড্রেজার মেশিন দিয়ে করতোয়া নদী খননকালে মেশিনের পাইপ থেকে উত্তোলন হওয়া পানি ও বালির নিচে সৃষ্ট হওয়া গর্তে বালিতে চাপা পড়ে তারা। এদিকে সন্ধ্যায় ইফতারের সময় তাদের দুই জনের পরিবার তাদের দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে।

পরে তাদের খুঁজে না পেয়ে রাতে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা করতোয়া নদী খনন করা বালিতে খোঁজাখুঁজি করলে খনন করা ওই বালির নিচে তাদের পা দেখতে পায় একজন। এ সময় সেখান থেকে তাদের দুই জনের মরদেহ উদ্ধার করে বাসায় নিয়ে যায় পরিবারের সদস্যরা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু ২টি মরদেহ থেকে সুরৎহাল সংরক্ষণ করে।

এ বিষয়ে বোদা থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে বোদা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS