Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে ছেলের অন্তঃসত্ত্বা বউকে খুন করার অভিযোগ

Allegations of murder of pregnant son's wife against mother-in-law
শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে ছেলের অন্তঃসত্ত্বা বউকে খুন করার অভিযোগ

কুড়িগ্রামে নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা সরকারটারী গ্রামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শ্বশুরের নাম আব্দুল জব্বার (৭০) ও শাশুড়ির নাম বিবিজন (৬০)। নিহত রোজিনা বেগম (২৫) অভিযুক্ত আব্দুল জব্বারের ছেলে গফুর আলীর স্ত্রী।

বুধবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় রামখানা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জব্বার সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, রোজিনা ছিলেন ৫ মাসের অন্তঃসত্ত্বা। তার স্বামী গফুর আলী পাবনা জেলায় তাঁতের কাজ করেন। রোজিনার সাথে শাশুড়ির প্রায়ই দ্বন্দ্ব লাগতো। গত মঙ্গলবার সন্ধ্যায় পুত্রবধূ ও শাশুড়ির ঝগড়া শুরু হয়। পরে এক পর্যায়ে শ্বশুর আব্দুল জব্বার এসে বিবাদে যোগ দেন। ধারণা করা হচ্ছে শ্বশুর ও শাশুড়ি মিলে রোজিনাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এদিকে নিহত গৃহবধূর মুখে দাগ দেখা গেছে। পরে স্থানীয়রা জানতে পেরে পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে নিহতের মরদেহ থানায় নিয়ে যায়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

জিএম

RTV Drama
RTVPLUS