• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বউ নিতে এসে জামাইয়ের মারধরে শ্বশুরের মৃত্যু

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১০:৩১
The father-in-law died after being beaten by his son-in-law
ফাইল ছবি

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে জামাইয়ের বেধড়ক মারধরে এক ব্যক্তি মারা গেছেন। তিনি সম্পর্কে তাদের চাচা শ্বশুর হন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মোহাম্মদ আলী (৭৫) উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুলনী গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, ৮ বছর আগে মোহাম্মদ আলীর ভাই মৃত ফয়জুর রহমানের ছেলে মিজবাহ উদ্দিনের সঙ্গে আরেক ভাই তারা মিয়ার মেয়ে নিলুফা বেগমের বিয়ে হয়। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহ দেখা দিলে নিলুফা তার বাবার বাড়িতে চলে আসেন। গত সোমবার রাত ৮টার দিকে নিলুফার স্বামী মিজবাহ ও সহযোগীরা মিলে নিলুফাকে নিতে তাদের বাড়িতে যায়। তবে নিলুফা স্বামী মিজবাহর সঙ্গে সংসার করবে না এমনটা জানালে ক্ষিপ্ত হয়ে মিজবাহ ও তার সহযোগীরা নিলুফাকে জোরপূর্বক নিয়ে যেতে চায়। এ সময় নিলুফার বাবা তারা মিয়া তাদের বাধা দেন। ক্ষিপ্ত মিজবাহ ও তার সহযোগীরা নিলুফার অভিভাবকদের মারধর করে। ঘটনার সংবাদ পেয়ে তারা মিয়ার বড় ভাই বৃদ্ধ মোহাম্মদ আলী সেখানে গেলে মিজবাহ ও তার সহযোগীরা তাকেও বেধড়ক মারধর করেন।

পরে এলাকাবাসী মোহাম্মদ আলীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় তিনি মারা যান।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্বশুরের মৃত্যু, সেই খবর শুনে মারা গেলেন পুত্রবধূ
X
Fresh