Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২৩:৪৩
আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ২৩:৪৭

বঙ্গবন্ধু-শেখ হাসিনা-মোদির ছবি ‘বিকৃতি’, যুবক গ্রেপ্তার

বঙ্গবন্ধু-হাসিনা-মোদীর ছবি ‘বিকৃতি’, যুবক গ্রেপ্তার
বঙ্গবন্ধু-হাসিনা-মোদীর ছবি ‘বিকৃতি’, যুবক গ্রেপ্তার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি বিকৃত করার অভিযোগে নেত্রকোনায় রাসেল মিয়া নামে এক যুবককে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে গ্রেপ্তার করা হয়েছে।

আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, দুইদিন আগে বঙ্গবন্ধু, শেখ হাসিনা, নরেন্দ্র মোদি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি বিকৃত করে আটপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত বিশ্বাসের ফেইসবুক ম্যাসেঞ্জারে পাঠান রাসেল মিয়া। সেই সাথে রাসেল উপজেলা ছাত্রলীগ সভাপতিকে প্রাণনাশের হুমকি দেন বলেও মামলায় অভিযোগ করা হয়। এই অভিযোগে মামলা দায়েরের পর রাসেল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে বলে ওসি জানান।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামছুল হক বলেন, সোমবার দুপুরে উপজেলার দুওজ এলাকায় শ্বশুরবাড়ি থেকে রাসেল মিয়াকে গ্রেপ্তার করা হয়। বিকালে পাঁচ দিনের রিমান্ড চেয়ে নেত্রকোনা বিচারিক আদালতে সোপর্দ করলে রাসেল মিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। আদালত কাল মঙ্গলবার (২০ এপ্রিল) রিমান্ড নিয়ে শুনানির দিন নির্ধারণ করেছে।

এসআই শামছুল আরও বলেন, রাসেল মিয়ার রাজনৈতিক পরিচয় এখনও পাওয়া যায়নি। তিনি একাই এসব করেছেন কিনা, কেন করেছেন, তার সাথে আর কে কে আছেন বা কোনো গ্রুপ জড়িত কিনা তা জানতেই এই রিমান্ড চাওয়া হয়েছে।”

এমআই

RTV Drama
RTVPLUS