Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২১:০৮

নারায়ণগঞ্জে জামায়াত আমিরসহ ৩ নেতা কারাগারে

নারায়ণগঞ্জে জামায়াত আমিরসহ ৩ নেতা কারাগারে
ফাইল ছবি

হেফাজতের ডাকা হরতালে ব্যাপক সহিংসতা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমাদসহ ৩ জনকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার (১৯ এপ্রিল) বিকেলে আসামিদের আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ আদেশ দেন।

এর আগে, রোববার ১৮ এপ্রিল রাত ১টায় নগরের হাজিগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে মাওলানা মাঈনুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সেখানে উপস্থিত থাকা জামায়াতের আরেক সদস্য জনি ও বিএনপি নেতা ইসলামকেও গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপ-পরিচালক এএসআই মো. রোকনুজ্জামান বলেন, আসামিদের আদালতে উঠালে আদালত ৩ জনকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। সেসময় আসামিদের বিরুদ্ধে কোনও রিমান্ডের আবেদন করেনি পুলিশ।

উল্লেখ্য, ২৮ মার্চ সারাদেশে হেফাজতে ইসলামের ডাকা হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, সানারপাড় ও শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় অর্ধশত যানবাহনে অগ্নিসংযোগ ভাঙচুর ও সড়ক অবরোধ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েক হাজার ব্যক্তিকে আসামি করে আলাদা ৮টি মামলা দায়ের করা হয়।

এসএস

RTV Drama
RTVPLUS