Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

স্ত্রী-সন্তানের তথ্য গোপন করে দ্বিতীয় বিয়ে করলেন কলেজ শিক্ষক 

The college teacher got married for the second time by hiding the information of his wife and children
ফাইল ছবি

মানিকগঞ্জে প্রথম বিয়ের তথ্য গোপন করে অবিবাহিত সেজে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ উঠেছে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে।

রোববার (১৮ এপ্রিল) এ ঘটনা সরেজমিন তদন্ত করে প্রতিবেদন দিতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) ঢাকা অঞ্চলের পরিচালক ও সহকারী পরিচালককে (কলেজ শাখা) নির্দেশ দেয়া হয়েছে। অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল কাদেরের সই করা এক চিঠিতে এ নির্দেশ দেয়া হয়।

আরও পড়ুনঃ মামুনুল হকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর ( ভিডিও)

অভিযুক্ত নারায়ণ চন্দ্র মণ্ডল, মানিকগঞ্জে বিচারপতি নুরুল ইসলাম কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক।

অধিদপ্তরের আদেশে উল্লেখ করা হয়, ২০২০ সালের ৯ সেপ্টেম্বর মানিকগঞ্জের সদ্য জাতীয়করণ করা বিচারপতি নুরুল ইসলাম কলেজের শিক্ষক নারায়ণ চন্দ্র মণ্ডল তথ্য গোপন করে হিন্দু রেজিস্ট্রারের মাধ্যমে জয়শ্রী পাল নামে এক নারীকে বিয়ে করেন। পরবর্তী সময়ে জয়শ্রী পাল জানতে পারেন নারায়ণ চন্দ্র বিবাহিত এবং প্রথম স্ত্রী-সন্তানকে ভারতে রেখে তথ্য গোপন করে অবিবাহিত সেজে তাকে বিয়ে করেন।

আরও পড়ুনঃ মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে হামলা: ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত

ওই আদেশের চিঠিতে আরও বলা হয়, ভুক্তভোগী জয়শ্রী পাল কলেজ গভর্নিং বডি ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করে কোনো প্রতিকার পাননি। এর পরে শিক্ষকতা পেশার সঙ্গে জড়িত একজন ব্যক্তি প্রতারণার আশ্রয় নেয়ায় দৃষ্টান্তমূলক শাস্তির জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে আবেদন করেন জয়শ্রী। অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য ঢাকা অঞ্চলের পরিচালক ও সহকারী পরিচালককে (কলেজ) তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়। এমতাবস্থায় সরেজমিন তদন্ত করে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হলো।

আরও পড়ুনঃ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে

জিএম/পি

RTV Drama
RTVPLUS