Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ২১:৩৯
আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ২৩:১৯

প্রেমিকাকে খুন করে টয়লেটে লুকিয়ে রাখেন প্রেমিক

Earthquake felt in Chittagong
গ্রেপ্তারকৃত মোতালেব কাজি

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের একটি ভাঙা টয়লেট থেকে নিখোঁজের তিন মাস ২২ দিন পর সালমা সুলতানা (২৭) নামের এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১৮ এপ্রিল) বিকেল ৪টার দিকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে শনিবার (১৭ এপ্রিল) মোতালেব কাজিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অর্ধগলিত অবস্থায় সালমা সুলতানা মরদেহ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোতালেব কাজি (৩৫) একই গ্রামের হাবেজ আলী কাজীর ছেলে। নিহত সালমা সুলতানা উপজেলার ভবানীপুর ইউনিয়নের কচুয়ারপাড় এলাকার নবীতুল্লাহর মেয়ে। তিনি বিএ পাস করে চাকরির জন্য চেষ্টা করছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৫ জানুয়ারি সালমা সুলতানা নিখোঁজ হন। এ ঘটনায় তার ভাই গত ১ ফেব্রুয়ারি ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। জিডির পর জেলা গোয়েন্দা পুলিশ নিহতের মোবাইল নম্বর ট্র্যাকিং করে খোঁজখবর নেয়ার চেষ্টা করা হয়। কিন্তু মোতালেব কাজি ভুয়া এনআইডি দিয়ে সিম রেজিস্ট্রেশন করার কারণে শনাক্ত করতে সময় লাগছিল। পরে সম্প্রতি মোতালেব কাজি তার নিজের নামে রেজিস্ট্রেশন করা সিম মোবাইলে ব্যবহার করা শুরু করেন। এই সূত্র ধরেই মোতালেব কাজিকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অন্যদিকে নিহত সালমা সুলতানা বিএ পাস করে চাকরির জন্য চেষ্টা করছিলেন। এ কারণেই মোতালেব কাজির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরেই তাদের মধ্যে হঠাৎ করে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৫ জানুযারি সালমাকে বিয়ে করবেন বলে নগরীতে ডেকে নিয়ে আসেন মোতালেব কাজি। পরে সেখানে একটি হোটেলে খাওয়া-দাওয়া শেষে সালমা বিয়ের জন্য চাপ দেন। মোতালেব কাজি কৌশলে তাকে ঢাকা যাওয়ার কথা বলে সারাদিন শহরের বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাতের বেলায় নিয়ে যান পলাশতলী গ্রামে। সেখানে নির্জন জায়গায় নিয়ে গলাটিপে হত্যা করে পুকুরপাড়ের ভাঙা একটি টয়লেটে গর্ত করে পুঁতে রাখেন। তখন সেখান থেকে সটকে পড়েন। তবে ব্যক্তিজীবনে মোতালেব কাজি বিবাহিত বলেও জানায় পুলিশ।

এই ঘটনার বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত মোতালেব কাজি পুলিশের হেফাজতে আছেন। সোমবার (১৯ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হবে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS