Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ২১:৩১
আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ২১:৫৭

এমপিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার সিএনজিচালক 

Offensive post on Facebook about MP, arrested CNG driver
এমপিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার সিএনজিচালক 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে নিয়ে আপত্তিকর পোস্ট শেয়ার করায় এক সিএনজিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে কুমারখালী উপজেলার দয়রামপুর গ্রামের মধ্যপাড়া থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম (৩০) ওই গ্রামের বাসিন্দা ও সিএনজিচালক। এ ঘটনায় সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন এমপি সেলিম আলতাফ জর্জের চাচাতো ভাই আবু সাইদ ওরফে জনি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঢুকে দেখতে পাই রফিকুল ইসলাম নামের ওই ব্যক্তি একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টে আমার চাচাতো ভাই এমপি সেলিম আলতাফ জর্জের নাম ও ছবি ব্যবহার করে আপত্তিকর কথা লেখা ছিল। এর পরে শেয়ারকারীর নাম-পরিচয় যাচাই করে থানায় মামলা করি।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত রফিকুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এমপির চাচাতো ভাই। পরে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জিএম

RTV Drama
RTVPLUS