Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৯:১০

অক্সফোর্ড সুপারশপে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

Terrible fire at Oxford Supershop, loss of 3 crore rupees
অক্সফোর্ড সুপারশপে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নরসিংদী শহরের ব্রাহ্মন্দী খালপাড় এলাকার অক্সফোর্ড সুপারশপে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার (১৮ এপ্রিল) সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সুপারশপের প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সুপারশপ কর্তৃপক্ষ জানায়, শনিবার রাত সাড়ে ১০টায় তারা দোকান বন্ধ করে বাসায় চলে যান। রোববার (১৮ এপ্রিল) সকালে দোকান থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। পরে তারা দোকানের মালিক ও ফায়ার সার্ভিসকে সংবাদ দেন। এ সময় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে আগুনে সুপারশপের গার্মেন্টস পণ্য, শিশুদের খেলনা, কসমেটিকস ও খাদ্যদ্রব্যসহ বেশিরভাগ মালামাল পড়ে গেছে। অন্যদিকে শীতাতপনিয়ন্ত্রিত এই শপের বেশকিছু এসিও আগুনে পুড়ে গেছে।

সুপারশপের মালিক শাহজাহান সিরাজ বুলবুল বলেন, লকডাউনের কারণে আমার তিন ভাইয়ের অন্যান্য ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সবার পুঁজি সুপারশপে বিনিয়োগ করা হয়। ব্যাংক থেকে লোন নিয়েও মালামাল তোলা হয়েছিল। আগুনে দোকানের বেশিরভাগ মালামাল পুড়ে গেছে। বাকি মালামাল আগুনের তাপে নষ্ট হয়ে গেছে। যা আমরা বিক্রি করতে পারব না। অগ্নিকাণ্ডে আমাদের প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শাহীন আলম বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়ার সাথে সাথে আমাদের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে সুপারশপের আইপিএস অথবা ফ্রিজ থেকে এই অগ্নিকাণ্ডের সূএপাত হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS