Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৯:৪৭
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ২০:০৭

গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে গিয়ে ধরা খেলেন প্রেমিক

Boyfriend in the house of the expatriate wife late at night!
প্রতীকী ছবি

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেখা করতে এসে এক যুবক আটক হয়েছেন এলাকাবাসীর কাছে।

শুক্রবার (১৬ এপ্রিল) রাতে উপজেলায় এ ঘটনা ঘটে। পরে শনিবার (১৭ এপ্রিল) সকালে স্থানীয় কমিশনার ও ইউপি সদস্যর মাধ্যমে সমঝোতা করে অমিত সূত্রধরকে ছেড়ে দেয়া হয়।

আটককৃত যুবক অমিত সূত্রধর (২৪) কালিহাতী উপজেলার পাইকরা গ্রামের জগন্নাথ সূত্রধরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের ভাংরা গ্রামের নিমাই চন্দ্রের ছেলে কৃষ্ণচন্দ্র (৩৫) সিঙ্গাপুর থাকার সুবাধে নিমাই চন্দ্রের পুত্রবধূ মোবাইল ফোনের মাধ্যমে অমিতের পরকীয়ায় জড়িয়ে পড়ে। একপর্যায় সে সম্পর্ক গভীরে পৌঁছালে প্রেমিক অমিত সূত্রধরকে তার স্বামীর বাড়ি ভাংরা গ্রামে আসতে বলে রাতে। এ সময় তাদের দুইজনকে গভীর রাতে একসঙ্গে দেখে আটক করে স্থানীয়রা। এ খবর পেয়ে উৎসুক জনতা এলাকায় ভিড় করতে থাকে। পরে ঘটনাটি কাশিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. লিটন মেম্বার সামাজিকভাবে মীমাংসা করে প্রেমিক অমিত সূত্রধরকে ছেড়ে দিয়েছে। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, রাতের আঁধারে জনগণ দুইজনকে আপত্তিকর অবস্থায় আটক করে। সেই ঘটনায় কোন প্রকার শাস্তিমূলক বিচার না করেই স্থানীয় ইউপি সদস্য ছেলের পক্ষের সঙ্গে আঁতাত করে তাকে ছেড়ে দিয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য মো. লিটন মেম্বার বলেন, আমি ঘটনার বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করি এবং ঘটনাস্থলে একজন অফিসার এসে বিস্তারিত জানার পর সামাজিকভাবে আপোষ-মীমাংসা করা হয়।

এই ঘটনার বিষয়ে বাসাইল থানার ওসি হারুনুর রশীদ বলেন, ঘটনার বিষয়ে আমি শুনেছি। তবে কেউ কোন অভিযোগ না দেয়ায় আইনগত ব্যবস্থা নিতে পারছি না।

জিএম/পি

RTV Drama
RTVPLUS