Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৮:৪৯
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৮:৫৪

মাদারীপুরে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে নিহত ১

1 killed in chemical drum blast in Madaripur
মাদারীপুরে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে নিহত

মাদারীপুর রাজৈরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরণে ইমন মুন্সী (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার উপজেলার কুঠিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইমন মুন্সী মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের বোরহান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে রাজৈর উপজেলা সদরে কুঠিবাড়ি গ্রামের মোফাজ্জেল হোসেনের নির্মাণাধীন তিনতলা ভবনে কাজ শুরু করে কয়েকজন শ্রমিক। দুপুরের দিকে ভবনের ছাদে থাকা একটি পুরানো কেমিক্যালের ড্রামের মুখ লোহার যন্ত্র দিয়ে খোলার চেষ্টা করে ইমনসহ তার সহযোগীরা। ড্রামের মুখ খোলার সময় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় ইমন। তার সাথে থাকা অপর দুই শ্রমিক এনামুল মুন্সী (১৯) ও জহিরুল ইসলাম (২৯) গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এই বিষয়ে মাদারীপুরের রাজৈর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ড্রামটি পুরনো হওয়ায় মুখ খোলার সময় এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন দেখা গেছে। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS