Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

মাগুরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৮:০৬
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৮:১২

মাগুরায় চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

8 members of the gang arrested in Magura
মাগুরায় চোর চক্রের সদস্য গ্রেপ্তার ৮

মাগুরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেন, জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২),গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০)।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন) সাংবাদিকদের জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ি ও দোকানঘর থেকে চুরির ঘটনা ঘটে। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় শহরের অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য সাজ্জাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। এর পরে তার দেয়া তথ্য মতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৭ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৬টি বাই সাইকেল, ১টি পাম্প মেশিন ও ১টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া বাকিদের বিরুদ্ধে বিগত সময়ে চুরির ঘটনায় মামলা রয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS