Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৬:৫৩
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৬:৫৬

ধান মাড়াই নিয়ে সংঘর্ষে আহত ৫০, নিহত ২

50 injured, 2 killed in clash over paddy threshing
ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া ও খলাপাড়া গ্রামবাসীর মাঝে ধান মাড়াই কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ২ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহতদের মধ্যে গুরুতর ৯ জনকে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

নিহতরা হলেন, খালপাড়া এলাকার মৃত শেখ মুতালিব মিয়ার ছেলে মকবুল মিয়া (৪০) ও আবদুল খালেক মিয়ার ছেলে পাভেল মিয়া (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অনেক দিন ধরে গ্রামের শিকদারবাড়ির সাথে শেখবাড়ির ঝগড়া লেগেই আছে। সকালে ধান মাড়াই নিয়ে খালপাড়া গ্রামের শিকদারবাড়ির মঞ্জু মেম্বারের সাথে শেখবাড়ির লোকদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনায় দুপুর সাড়ে ১২টার দিকে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে খালপাড়া এলাকার মৃত শেখ মুতালিব মিয়ার ছেলে মকবুল মিয়া ও আবদুল খালেক মিয়ার ছেলে পাভেল মিয়া নিহত এবং উভয়পক্ষের অর্ধশতাধিক আহত হন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনার বিষয়ে ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীন জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম

RTV Drama
RTVPLUS