Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৪:৪৮
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৫:৪০

হেফাজত তাণ্ডব: ‘গ্রেপ্তারকৃত আসামিকে’ থানা থেকে ছাড়িয়ে নিলো মহিলা আ.লীগ নেত্রী

হেফাজত তাণ্ডব: ‘গ্রেপ্তারকৃত আসামিকে’ থানা থেকে ছাড়িয়ে নিলো মহিলা আ.লীগ নেত্রী
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হেফাজত তাণ্ডব মামলার গ্রেপ্তারকৃত আসামী শরীফপুর ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা দুলাল মিয়াকে ছড়িয়ে নিয়ে গেছে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী।

খোঁজ নিয়ে জানা যায়, হেফাজত তাণ্ডব মামলার অজ্ঞাত আসামী শরীফপুর ইউনিয়ন বিএনপির নেতা দুলাল মিয়াকে বৃহস্পতিবার সন্ধ্যায় খোলাপাড়া বাজার থেকে গ্রেপ্তার করে আশুগঞ্জ থানার এসআই নুপুর সাহা ও এসআই ইকবাল হোসেনের নেতৃত্বে আশুগঞ্জ থানা একটি দল। গ্রেপ্তার করে দুলালকে থানা হাজতে রাখার পর জোসনা চৌধুরী সুপারিশে ছাড়া পান দুলাল।

এদিকে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাবেদ মাহমুদ গ্রেপ্তারের বিষয়টি প্রথমে স্বীকার করলেও পরে জানান, দুলালকে সন্দেহজনক ভাবে থানায় নিয়ে আসা হয়। যদিও গ্রেপ্তারের সময় আসামিকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে যেতে দেখেন স্থানীয়রা।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী জানান, দুলাল মিয়া আমার গ্রামের আওয়ামী লীগ পরিবারের সদস্য বলে তার জন্য সুপারিশ করে থানা থেকে ছাড়িয়ে এনেছি। তবে গ্রেপ্তারকৃত দুলাল শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জোসনা চৌধুরীর এমন বক্তব্যের কোনও সত্যতা খোঁজে পাওয়া যায়নি।

শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাসার ও শরীফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মেল হক তপনসহ একাধিক নেতার সাথে কথা বলে জানা যায় দুলাল একজন সরকার বিরোধী সমার্থক।

এসএস

RTV Drama
RTVPLUS