Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত
ভৈরব থানা

মহামারি করোনায় কঠোর লকডাউনের কারণে মহাসড়কের যাত্রীবাহি যান চলাচল বন্ধ থাকায় পায়ে হেঁটে সৈয়দ নজরুল ইসলাম সেতু পার হয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে।

আজ শুক্রবার রাত সোয়া নয়টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তের টোল প্লাজার অদূরে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে। নিহতের নাম ফারুক খা। তিনি ভৈরব পৌর শহরের চন্ডিবের খা বাড়ির সালাম খা’র ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত ফারুক একজন ব্যবসায়ী ছিলেন। কিন্তু ব্যবসায় লোকসান হলে ছেড়ে দেন। পরে পাশের জেলা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। সকালে ফারুক বাড়ি থেকে কর্মস্থলে যান এবং রাতে বাড়ি ফিরে আসেন। প্রতিদিনের মতো আজও সকালে কর্মস্থলে যান। কিন্তু করোনায় লকডাউনের কারণে মহাসড়কের যাত্রীবাহী বাস চলাচল না করায় রাতে আশুগঞ্জ থেকে ভৈরবে পায়ে হেঁটে রওনা করেন। পরে সড়ক সেতুটি অতিক্রম করে ভৈরব টোল প্লাজার ৫শ গজ সামনে আসা মাত্রই কয়েকজন ছিনতাইকারী হামলা করে এবং এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ প্রসেঙ্গ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রিয়াসাদ জানান, নিহতের গলায়, বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, গলায় এবং বুকে গুরুতর আঘাতের কারণে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এদিকে নিহতের খবর পেয়ে তার স্বজনরা হাসপাতালে এসে ভিড় জমান এবং পরিবারের সদস্যদের আহাজারীতে চারপাশ ভারী হয়ে ওঠে। এছাড়াও ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে ছুটে আসেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ভৈরব থানার ওসি মো. শাহিন আরটিভি নিউজকে জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

পি

RTV Drama
RTVPLUS