Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

মাগুরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১৪:১৩
আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ১৫:২৬

‘আমি তার বাড়িতে উঠেছি, বিয়ে না করলে এখানেই আমার মৃত্যু হবে’

Going to the lover at night caught, then went on a hunger strike to demand marriage!
‘আমি তার বাড়িতে উঠেছি, বিয়ে না করলে এখানেই আমার মৃত্যু হবে’

মাগুরা মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের মোবারকপুর গ্রামের আইয়ুব মোল্যা চৌকিদারের বাড়িতে বিয়ের দাবিতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রী অনশন শুরু করেছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

আজ বুধবার (১৪ এপ্রিল) সকালে ভুক্তভোগী ওই স্কুলছাত্রী জানায়, আইয়ুব চৌকিদারের ছোট ছেলে সোহান মোল্যার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে নানা সময় শারীরিক সম্পর্ক করতে বাধ্যও করেছে। এখন সে বিয়ে করতে রাজি হচ্ছে না। তাই বাধ্য হয়ে প্রেমিক সোহান মোল্যার বাড়িতে মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে অনশন শুরু করেছি।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী আরও বলেন, রোববার (১১ এপ্রিল) রাতে সে আমার কাছে এলে প্রতিবেশীরা তাকে ধরে ফেলে। এখন আমার সম্মান বলতে কিছুই নেই। এসব জানার পর কেউ আমাকে আর বিয়ে করবে না। আগে বিভিন্ন জায়গা থেকে বিয়ের কথা চললেও সে বিয়ে ভেঙে দেয়। এখন তাকে বিয়ের কথা বললে টালবাহানা শুরু করে। এমন অবস্থায় সে বিয়ে না করলে আমার মরণ ছাড়া কোনো উপায় নেই। আমি তার বাড়িতে উঠেছি, হয় সে আমাকে বিয়ে করবে, না হলে এখানেই আমার মৃত্যু হবে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, আমার কোনো ছেলে নেই। এ ঘটনার পর কী করে মেয়েকে বিয়ে দেব? তাই পছন্দের ছেলে সোহানের সঙ্গেই তার মেয়ের বিয়ে হোক এটাই চাই।

অন্যদিকে ছেলে ও তার পরিবারের কেউ বাড়িতে না থাকায় কারও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

জিএম

RTV Drama
RTVPLUS