Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১২:৪৬

চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনি

Mass beating while trying to snatch the autorickshaw by chopping the driver
চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে গণপিটুনি

রংপুর গঙ্গাচড়া উপজেলার সদর ইউনিয়নের ধামুর বড়মনি বটতলা নামক স্থানে যাত্রীবেশে অটোরিকশায় উঠে চালককে কুপিয়ে ছিনতাইয়ের চেষ্টা করা সময় ঘটনাস্থল থেকে এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় অটোরিকশা চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাজুল (৫০) গঙ্গাচড়া উপজেলার ধামুর গ্রামের মনসুরের ছেলে। অন্যদিকে আটককৃত শাহ পরান উপজেলার পূর্ব গান্নার পাড় এলাকার আমিনুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, তাজুলের অটোরিকশা ভাড়া নিয়ে গঙ্গাচড়া বাজার থেকে ৩ ব্যক্তি যাত্রী সেজে ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে বাধা দিলে তারা তাজুলের গলায় ও মাথায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে। তখন তাজুলের চিৎকার শুনে স্থানীয়রা ছিনতাইকারীদের ধাওয়া করে।

এ সময় তারা পাশের ধানক্ষেতে লুকিয়ে পড়ে। স্থানীয়রা খোঁজাখুঁজি করে একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। অন্য দুই জন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আহত অটোরিকশা চালককে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পরিবারের লোকজন জানান।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুর আলম জানান, আটককৃত শাহ পরান পুলিশ হেফাজতে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পলাতক দুই জনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

RTV Drama
RTVPLUS