• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ধলেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, ১২ জনকে কারাদণ্ড 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১৭:৫৭

টাঙ্গাইলের ধলেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ১২ জনকে তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাতে কালিহাতী উপজেলার বেলটিয়া এলাকায় র‍্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান এবং কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, কবির হোসেন, মো. শুভ, মো. উজ্জ্বল মিয়া, সাগর মিয়া, কামরুল ইসলাম, নুর হোসেন, রাসেল মিয়া, শরিফ হোসেন, আবু সাঈদ, খাদেমুল ইসলাম, আফসার আলী ও আব্দুল হান্নান। এদের কবির হোসেনকে এক লাখ টাকা জরিমানা ও তার তিনটি ট্রাক ও একটি ভেকু জব্দ করা হয়। আরও পড়ুন... চাকরিহারা স্বামী এসকর্ট সার্ভিসে, জানতেই পারেননি স্ত্রী

র‍্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত দেড়টার দিকে কালিহাতী উপজেলার বেলটিয়া এলাকায় ধলেশ্বরী নদীতে অভিযান চালানো হয়। সেখানে অবৈধভাবে বালু উত্তোলন করছিল এ চক্রটি। এসময় কবির হোসেন, মো. শুভ, মো. উজ্জ্বল মিয়া, সাগর মিয়া, কামরুল ইসলাম, নুর হোসেন, রাসেল মিয়া, শরিফ হোসেন, আবু সাঈদ, খাদেমুল ইসলাম, আফসার আলী ও আব্দুল হান্নান নামে ১২ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালিহাতী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম।

র‍্যাবের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
মেটার মুখপাত্রকে ৬ বছরের কারাদণ্ড দিলো রাশিয়া
দুদকের মামলায় সাবেক এমপি কাদের খানের চার বছরের কারাদণ্ড 
মিথ্যা পরিচয়ে বিয়ে, স্বামীসহ ৪ জনের যাবজ্জীবন
X
Fresh