Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১৫:০৫
আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ১৫:৪৩

ভুট্টা ক্ষেতে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

Gang rape of a young woman in a corn field
ভুট্টা ক্ষেতে তরুণীকে দলবেধে ধর্ষণ

কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে (২০) জোরপূর্বক ভুট্টা ক্ষেতে নিয়ে দলবদ্ধ ধর্ষণের মামলায় সালাম (৪০) ও রফিক (৪১) নামে দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার (১২ এপ্রিল) রাত ১২টার দিকে ভুক্তভোগীর নানী বাদী হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত রফিক (৪১) ওই এলাকার মৃত বুদো বিশ্বাসের জামাই। সালাম (৪০) একই এলাকার নেজো বিশ্বাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (১১ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাচ্ছিল। ওই সময় মাঠে একা পেয়ে সালাম ও রফিক মেয়েটিকে মুখ চেপে ভুট্টা ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। সোমবার রাত ১২টার দিকে ভিকটিমের নানী বাদী হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন আসামি সালাম ও রফিক।

জিএম/পি

RTV Drama
RTVPLUS