Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১০:২৫
আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ১১:৩৬

করোনায় মারা গেলেন বীর বিক্রম আব্দুস সবুর খান

Hero Bikram Abdus Sabur Khan died in Corona
করোনায় মারা গেলেন বীর বিক্রম আব্দুস সবুর খান

টাঙ্গাইলের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীর বিক্রম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১২ এপ্রিল) রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি তার বড় ছেলে মাহমুদুর রহমান খান বিপ্লব নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৮ এপ্রিল মার্কস মেডিকেল কলেজ হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীর বিক্রম’র করোনা শনাক্ত হয়। সোমবার রাত ১০টায় ডায়ালাইসিস করার সময় তিনি মারা যান।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বাদ জোহর মরহুমের প্রথম জানাজা টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ও পরবর্তীতে করটিয়ায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে করটিয়া মাজার শরীফ প্রাঙ্গণে তার দাফন সম্পন্ন করা হবে বলেও জানান তার ছেলে মাহমুদুর রহমান বিপ্লব।

উল্লেখ্য, ২০১৮ সালের ২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবসে খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করেন বীর বিক্রম আব্দুস সবুর খান। টাঙ্গাইলের মুক্তিযুদ্ধের ইতিহাসে যে কয়েকজন বীর মুক্তিযোদ্ধা সম্মুখযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন, তাদের মধ্যে অন্যতম ছিলেন তিনি।

জিএম

RTV Drama
RTVPLUS