Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ১৩:০৬
আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১৩:২০

ধর্ষক ছেলের বিরুদ্ধে মামলা না করার হুমকি বাবার

The father threatened not to file a case against the rapist son
ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় শিশুকে (৭) ধর্ষণের দায়ে ছাদির মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

রোববার (১১ এপ্রিল) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করতে হুমকি দেয়ার অভিযোগে তার বাবা তাহেদ আলীকেও (৫২) গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৮ এপ্রিল বিকেলে শাল্লা উপজেলার উজানগাঁও গ্রামের পাশে ধানখেতে নিয়ে ৭ বছরের ওই শিশুটিকে ধর্ষণ করেন অভিযুক্ত যুবক ছাদির মিয়া। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ছাদির মিয়া পালিয়ে যান।

আরও পড়ুনঃ মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে ধর্ষণ করল প্রেমিক

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ১০ এপ্রিল শিশুটি বড় ভাই অভিযুক্ত ছাদির মিয়াসহ দুই জনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এদিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করার জন্য ধর্ষিতা শিশুর পরিবারকে হুমকি প্রদান করার দায়ে ছাদির মিয়ার বাবা তাহেদ আলীকেও মামলায় আসামি করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) বিকেলে অভিযুক্ত ছাদির আলী ও তার বাবা তাহেদ আলীকে আদালতে সোপর্দ করা হলে ছাদির আলী ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে আদালতের নির্দেশে বাবা-ছেলেকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিষয়ে শাল্লা থানার ওসি নূর আলম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS